1. [email protected] : editor : Meraj Gazi
  2. [email protected] : admin :
  3. [email protected] : zeus :
শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ০৭:২৮ অপরাহ্ন

রাজবাড়ীর শহীদওহাবপুরে দীর্ঘ মেয়াদি জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ক্যাম্প

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬
  • ৩৭৬ পঠিত

মো: মাহ্ফুজুর রহমান, রাজবাড়ী টুডে:

রজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে নারী-পুরুষদের পরিবার পরিকল্পনা, মা-শিশু ও কৈশোরকালীন স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে।

নারী-পুরুষদের পরিবার পরিকল্পনার স্বাস্থ্য সেবা স্থায়ী ভাবে টিউবেকটমি (লাইগ্রেসন) ও ভ্যাসেকটমি (এনএসভি) এবং দীর্ঘ মেয়াদি আইইউডি(কপার্টি) ও ইমপ্লান্ট করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০টা হতে বিকাল পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ কার্যক্রমে ৮০জন নারী দীর্ঘ মেয়াদী ইমপ্লান্ট ও ২ জন কপার্টি এবং স্থায়ী ভাবে ৩জন নারী এ পদ্ধতির সেবা গ্রহণ করেছে।

এ কার্যক্রম পরিদর্শন করেন সদর উপজেলার নির্বাহী অফিসার সৈয়দা নূরমহল আশরাফী ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম এ খালেক।

স্বাস্থ্যসেবা লাইগ্রেসন ও ভ্যাসেকটমির এবং দীর্ঘ মেয়াদি আইইউডি(কপার্টি) ও ইমপ্লান্ট পদ্ধতির সেবা প্রদান করেন মেডিকেল অফিসার এমওএমসিএইচএফপি ডা: নিয়ামত উল্লাহ।

রাজবাড়ীর পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক কাজী ফারুক আহম্মেদ এর তত্ত্বাবাধনে সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: শোয়েব আলী মিয়া, শহীদওহাবপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: তোরাপ আলী মন্ডল, উপ-সহকারী মেডিকেল অফিসার মো: আব্দুর রহমান হেলাল, বাংলাদেশ পরিবার পরিকল্পনার মাঠ কর্মচারী সমিতির সভাপতি তারিকুর রহমান তারু, কে এম কাউছার উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো খবর
November 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
© All rights reserved © 2013 Todaybangla24
Theme Customized BY LatestNews