1. [email protected] : editor : Meraj Gazi
  2. [email protected] : admin :
  3. [email protected] : zeus :
শুক্রবার, ২৫ নভেম্বর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

মিয়ানমারে গণহত্যার প্রতিবাদে রাজবাড়ী সাংবাদিক ফোরামের মানববন্ধন

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৭
  • ৯১২ পঠিত

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টুডে:  রাজবাড়ী সাংবাদিক ফোরাম ও মোহন মিশন স্কুলের যৌথ আয়োজনে মিয়ানমারে গণহত্যা-অগ্নিসংযোগ-ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১ টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মোহন মিশন স্কুলের প্রতিষ্ঠাত পরিচালক জেমস হালদারের সভাপতিত্বে স্বাগত বক্তব্যে সাংবাদিক ফোরামের সভাপতি খন্দকার রবিউল ইসলম, মায়ানমারে গণহত্যা-ধর্ষণ ও নির্যাতনের বিরুদ্ধে বক্তব্য রাখেন।

মানববন্ধনে অংশগ্রহন করে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার বলেন, মিয়ানমারের সংহিসতা বিশ্ব বিবেককে নাড়া না দিলেও বাংলাদেশ সমস্ত মানুষের বিবেক বোধকে জাগ্রত করেছে।
মিয়ানমার থেকে নির্যাতিন রোহিঙ্গাদের আশ্রয় দেওয়া প্রসঙ্গে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রসংসা করেন। তিনি মিয়ানমারের সংহিসতা বন্ধ করে বাংলাদেশ অবস্থিত রোহিঙ্গাদের ফিরিয়ে নেবার দাবী জানান। জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ ফকির আব্দুল জব্বার বলেন মিয়ানমারে শান্তি ফিরিয়ে এনে বাংলাদেশে বসবাসরত রোহিঙ্গাদের ফিরিয়ে নেবার দাবী জানান।
বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সভাপতি আবুল কালাম, দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওঃ কাজী লোকমান হোসেন, ইমাম কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মাওঃ নঈম আনছারী, মোহন মিশন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক জেমস হাওলাদার, অংকুর স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক নায়ার সুলতানা, জাসদ (আম্বিয়া) কমিটির রাজবাড়ী জেলা শাখার আহবায়ক স্বপন কুমার বিশ্বাস, জেলা ইমাম কমিটির নেতা কারী মোঃ আবু ইউসুফ, ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদা বেগম, এনজিও ফেডারেশনের সভাপতি লুৎফর রহমান লাব, প্রতিবন্ধী ব্যক্তি উন্নয়ন সংস্থার সভাপতি মমতাজ উদ্দীন সহ সাংবাদিক ফোরামের সদস্যরা বক্তব্য রাখেন।
মনববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, বাংলাদেশে অবস্থিত জাতিসংঘ মিশন ও ওআইসি বরাবর স্মারকলিপি প্রদান করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো খবর
November 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
© All rights reserved © 2013 Todaybangla24
Theme Customized BY LatestNews