1. [email protected] : editor : Meraj Gazi
  2. [email protected] : admin :
  3. [email protected] : zeus :
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজবাড়ীতে বড় পর্দায় দেখানো হবে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বর্নাঢ্য আয়োজনে জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী দুল্লা গ্রেফতার গ্লোবাল টেলিভিশন ভবনে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত রাজবাড়ী সদরে ১০ কৃষক পেলো পাওয়ার টিলার চালিত সিডার সদর উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা মিথ্যা মামলা প্রত্যাহার ও রাজবাড়ী ইসকন মন্দিরের প্রবেশ পথ খুলে দেওয়ার দাবিতে সাংবাদিক সম্মেলন সীতাকুণ্ডে বিস্ফোরণে আহতদের পাশে সংগীত শিল্পী ফারদিন পাংশায় স্বপরিবারে হত্যার উদ্যেশ্যে গভীর রতে বসত ঘরে অগ্নিসংযোগ

দেশব্যাপী তান্ডব ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে আওয়ামী লীগের সাংবাদিক সম্মেলন

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৩৬ পঠিত

জাহিদুর রহমান, রাজবাড়ী টুডেঃ রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী এর নির্দেশনায় উগ্রবাদ জঙ্গিবাদ ও সাম্প্রতিক শক্তি হেফাজতের দেশব্যাপী তান্ডব ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে এবং বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় করণীয় বিষয়ে সাংবাদিক সম্মেলন করেছে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ।

১০এপ্রিল শনিবার সকাল ১১টায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  এড. সফিকুল হোসেন লিখিত বক্তব্যে বলেন, আমাদের প্রতিবেশী দেশ ভারত সরকার প্রধান আগমনকে কেন্দ্র করে উগ্রমৌলবাদী সংগঠন হেফাজতে ইসলাম বিএনপি-জামাতের প্রত্যক্ষ ও পরোক্ষ অংশগ্রহণে ও মদতে ভারত সরকারের প্রধানের আগমন প্রতিহত করার জন্য উস্কানিমূলক বক্তব্য ও ধ্বংসাত্মক কার্যকলাপ শুরু করে। সরকার এবং বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষের ধৈর্য ও সহিষ্ণুতার সাথে তারা মোকাবেলা করার চেষ্টা করেছেন। মূলত তাদের উদ্দেশ্য ছিল পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করা তথা মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী সাফল্য অর্জন পন্ড করা।

হেফাজতে ইসলাম সারা বাংলাদেশে পরিকল্পিতভাবে তারা যে তান্ডব চালিয়েছে ১৯৭১ সালে রাজাকার পাকিস্তান হানাদার বাহিনীর তান্ডবকেও হার মানিয়েছে। এই সকল কর্মকান্ড বিরুদ্ধে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা  অনতিবিলম্বে সন্ত্রাসী ধর্ম ও উগ্র মৌলবাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও শাস্তিমূলক গ্রহণের জোর দাবি জানাচ্ছি। আপনারা লক্ষ্য করেছেন যে সম্পৃক্ত মামুনুল হকের অনৈতিক কার্যক্রম এর বিষয়কে কেন্দ্র করে হেফাজত ইসলাম আবারো ধ্বংসাত্মক কর্মকান্ড করার ষড়যন্ত্র করছে।

ভবিষ্যতে উগ্র মৌলবাদী সংগঠনগুলোর যেকোনো অপতৎপরতার বিরুদ্ধে রাজবাড়ী জেলা আওয়পামী লীগ ও সকল সহযোগী সংগঠনের রাজপথ থেকে রাজনৈতিক মোকাবেলার জন্য প্রস্তুত আছে।

বন্ধুগণ আপনারা সকলে অবগত আছেন যে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর কারণে বিশ্বব্যাপী গভীর সংকট সৃষ্টি হয়েছে। জনজীবন মারাত্মক হুমকির মুখে পড়েছে।

আপনারা লক্ষ্য করে থাকবেন করোনার প্রথম ধাপে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা আলোকে সরকারি সহ তার পাশাপাশি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল হাকিম এমপি ও সাধারণ সম্পাদক জননেতা কাজী ইরাদত আলী তাদের ব্যক্তিগত অর্থায়নে পাংশা বালিয়াকান্দি কালুখালী রাজবাড়ী সদর উপজেলার প্রতিটি জনপদে খাদ্য চিকিৎসা সহ সব ধরনের সহায়তা প্রদান করেছেন। স্বাধীনতা-উত্তর রাজবাড়ীর ব্যক্তি উদ্যোগে এ ধরনের সহয়াতা নজির নেই।

এসময় জেলা আওয়ামী লীগের সহ সভাপতি গনেশ নারায়ন চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, জেলাআওয়ামী লীগের সহ সভাপতি প্রফেসর ফখরুজ্জামান মুকুট, সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্রবর্তী কান্ত, যুগ্ন সাধারন সম্পাদক এড. রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক গোলাস মোস্তফা বাচ্চু, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারন সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান, পৌর আওয়ামী লীগের সভাপতি এড. উজির আলী শেখ, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফি, সহ সভাপতি এড.খান মোঃ জহুরুল হক, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ফজল্লুল হক আবু, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ হাফিজুর রহমান, যুবলীগের যুগ্ন আহব্বায়ক আবুল হোসেন শিকদার, যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি, ছাত্র লীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ প্রমুখ।

সাংবাদিক সম্মেলনে দেওয়া প্রেস রিলিজ হুবুহু তুলে ধরা হলো, প্রথমেই শ্রদ্ধাভরে স্মরণ করি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, জাতীয় চার নেতা, ১৯৭৫ সালের ১৫ আগস্ট যারা শাহাদৎ বরণ করেছেন, মহান মুক্তিযুদ্ধে শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের এবং যাদের সন্ত্রম ও ত্যাগের বিনিময়ে আমরা অর্জন করেছি মহান স্বাধীনতা। আপনারা জানেন, ২০১১ সালের মার্চ মাস ছিল বাঙ্গলী জাতির জন্য একটি বিশেষ তাৎপর্যপূর্ণ ও ঘটনাবহুল মাস।

৭ মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ, ১৭ মার্চ জাতির জনক শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন, ২৬ মার্চ ছিল বাংলাদেশের মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি তথা স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী। বাঙ্গালী জাতির স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী যথাযোগ্য মর্যাদার সাথে পালনের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, বাংলাদেশ আওয়ামী লীগ সহ স্বাধীনতার স্বপক্ষের বিভিন্ন রাজনৈতিক সংগঠন, পেশাজীবী সংগঠন ব্যাপক কর্মসূচী গ্রহণ করেছিল। স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর রাষ্ট্রীয় অনুষ্ঠানে পৃথিবীর অনেক দেশের রাষ্ট্র প্রধান ও সরকার প্রধান বাংলাদেশে এসেছেন এবং রাষ্ট্র।

সরকার প্রধান গুভেচ্ছা বার্তা প্রেরণ করেছেন।আপনারা নিশ্চয়ই লক্ষ্য করেছেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর রাষ্ট্রীয় অনুষ্ঠানে আমাদের প্রতিবেশী দেশ ভারতের সরকার প্রধানের আগমনকে কেন্দ্র করে উগ্র মৌলবাদী সংগঠন হেফাজতে ইসলাম, বিএনপিজামাতের প্রত্যক্ষ অংশগ্রহণ ও মদদে ভারতের সরকার প্রধানের আগমনকে প্রতিহত করার জন্য উষ্কানীমূলক বক্তব্য ও ধ্বংসাত্মক কার্যকলাপ শুরু করে। সরকার এবং বাংলাদেশের শান্তিপ্রিয় মানুষ ধৈর্য ও সহিষ্ণুতার সাথে তা মোকাবেলা করার চেষ্টা করেছে। মূলত তাদের উদ্দেশ্য ছিল পাকিস্থানের এজেন্ডা বান্তবায়ন করা তথা মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর সফল আয়ােজন পন্ড করা। হেফাজত ইসলাম তাদের হীন উদ্দেশ্য চরিতার্থ করার জন্য পবিত্র মসজিদ এবং মাদ্রাসার কোমলমতি ছাত্রদের ব্যবহার করে। মসজিদের পবিত্রতা এবং মাদ্রাসার শিক্ষার পরিবেশ নষ্ট করেছে। তথাকথিত আন্দোলনের নামে জ্বালাও পোড়াও সহ ধ্বংসাত্মক কর্মকান্ড শুরু করলে আইন-শৃঙ্খলা বাহিনী বাধা দিলে তারা আইন-শৃঙ্খলা বাহিনীর উপর আক্রমন করে এবং তাদের আহত করেছে।

সারা বাংলাদেশে পরিকল্পিতভাবে তারা যে তান্ডব চালিয়েছে ১৯৭১ সালের রাজাকার এবং পাকিস্তানী হানাদার বাহিনীর তান্ডবকেও তারা হার মানিয়েছে।আপনারা জানেন, হেফাজত ইসলামের নেতা-কর্মীরা ব্রাম্মনবাড়ীয়ায় পুলিশ সুপারের কার্যালয়, সিভিল সার্জন কার্যালয়, পৌরসভা, জেলা পরিষদ, ভূমি অফিস, আলাউদ্দীন সঙ্গীতাঙ্গন, পৌর মিলনায়তন, খাটিহাতা হাইওয়ে থানা ভবন সহ অনেক সরকারী-বেসরকারী অফিসে আগুন দেয় এবং জরুরী মূল্যবান প্রয়োজনীয় কাগজপত্র ধ্বংস করে। এছাড়াও তারা সারা বাংলাদেশে পরিকল্পিতভাবে ধ্বংসয, চালায়। তারা বিভিন্ন জায়গায় আওয়ামী লীগের অফিস সহ অনেকের ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর ও পুড়িয়ে দেয়।

(পৃষ্ঠা-০২)

পাকিস্তানের মদদপুষ্ট জামাত-শিবির এবং বিএনপি’র সহায়তায় উগ্র মৌলবাদী সংগঠন হেফাজত ইসলাম পবিত্র ইসলাম ধর্মকে ব্যবহার করে সাম্প্রদায়িক উস্কানী ছড়িয়ে দেশ ও রাষ্ট্রবিরোধী এই সকল কর্মকান্ডের বিরুদ্ধে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচেছ । আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা অনতিবিলম্বে সন্ত্রাসী, ধর্মন্ধ উগ্র মৌলবাদীদের বিরুদ্ধে আইনানুগ ও শান্তিমূলক ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানাচ্ছি।

আপনারা লক্ষ্য করে থাকবেন সম্প্রতি মামুনুল হকের অনৈতিক কর্মকাণ্ডের বিষয়টিকে কেন্দ্র করে হেফাজত ইসলাম আবারও ধ্বংসাত্নক কর্মকান্ড করার ষড়যন্ত্র করছে। সময়ে সময়ে নিজেদের মনগড়া ফতোয়া দিয়ে।সহজ-সরুল ধর্মপ্রাণ জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে । মনে রাখতে হবে সত্য কখনও গোপনে থাকে না ধামাচাপা দেয়া যায়না । একারণে হেফাজত ইসলামের হরতল এবং দেশ বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নির্দেশনায় পৌর আওয়ামী লীগ গত ২৭ মার্চ তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করা হয়েছে। ভবিষ্যতে উমৌলবাদী সংগঠনগুলোর যে কোন অপতৎপরতার বিরুদ্ধে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী সংগঠন রাজপথে থেকে রাজনৈতিকভাবে মোকাবেলার জন্য প্রস্তুত আছে একইসাথে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সঙ্গ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠন সাম্প্রদায়িক, উগ্রমৌলবাদী-ধর্মব্যবসায়ী সংগঠনগুলোর সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার রয়েছে।বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে বিশ্বব্যাপী গভীর সংকট সৃষ্টি হয়েছে। জনজীবন মারাত্নক হুমকির মুখে। আমাদের প্রিয় মাতৃভূমি বাংলাদেশ” মারাত্মক ঝুঁকির মধ্যে রয়েছে। আল্লাহর অশেষ মেহেরবানী উন্নত বিশ্ব যখন নানাভাবে এই সংকটে দিশেহারা ঠিক সেই মুহুর্তে আমাদের প্রিয় নেত্রী বাংলাদেশের অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খাদ্য ও চিকিৎসা সহ সর্বাত্মক সফলতার মাধ্যমে করেনির প্রথম ধাপ মোকাবেলা করতে সক্ষম হয়েছে। করােনার চলমান দ্বিতীয় ধাপেও শেখ হাসিনার সরকার প্রথম থেকেই স্বাস্থ্যবিধি অনুসরণ সহ জনসচেতনতার বিষয়টি সর্বাগ্রে গুরুত্ব দিয়ে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে।

আপনারা লক্ষ্য করে থাকবেন করোনার প্রথম ধাপে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনার আলোকে সরকারী সহায়তার পাশাপাশি রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সম্মানিত সভাপতি মোঃ জিল্লুল হাকিম এমপি এবং সাধারণ সম্পাদক জননেতা কাজী ইরাদত আলীর নেতৃত্বে তাদের ব্যক্তিগত অর্থায়নে পাংশা-বালিয়াকান্দি কালুখালী এবং রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলার প্রতিটি জনপদে খাদ্য ও চিকিৎসা সহ সবধরণের সহায়তা প্রদান করা হয়েছে। স্বাধীনতা উত্তর রাজবাড়ীতে ব্যক্তি উদ্যোগে এধরনের সহায়তার নজীর নেই।রাজবাড়ী-১ আসনের মাননীয় সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী এবং তার সহোদর ভাই রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী স্বপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের এই দুই শীর্ষ নেতা ও তাদের পরিবারের সকল সদস্যের আশু রোগ মুক্তি কামনায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রাজবাড়ী পৌর আওয়ামী লীগের উদ্যোগে প্রতিটি ওয়ার্ডে বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল এবং মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয়েছে। রাজবাড়ী সদর উপজেল আওয়ামী লীগ ও গোয়ালন্দ উপজেলা লীগের উদ্যোগে স্ব-স্ব উপজেলার প্রতিটি ইউনিয়নে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও রাজবাড়ী পৌরসভা, রাজবাড়ী ডায়াবেটিক সমিতি সহ বিভিন্ন প্রতিষ্ঠানও তাদে রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সকলের দোয়ার বরকতে আমাদের প্রিয় নেকাজী কেরামত আলী ও কাজী ইরাদত আলী সহ পরিবারের সকলেই সুস্থ্য হয়ে উঠছেন। আজকের সভা থেকে আমরা তাদের পরিপূর্ণ সুস্থ্যতা কামনা করছি।

(পৃষ্ঠা-০৩)।

করোনায় দ্বিতীয় ধাপে উচ্চ ঝুঁকিতে রাজবাড়ী এই খবরে করোনায় আক্রান্ত হয়ে জীবন-মৃতমুর লড়াইয়ে অবতীর্ণ রাজবাড়ীর মাটি ও মানুষের প্রিয় নেতা রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও রাজবাড়ী চেম্বার অব কমার্সের সভাপতি কাজী ইরাদত আলী স্থির থাকতে পারেননি । আপনারা জেনে খুশী হবেন, কাজী ইরাদত আলী হাসপাতালের বেডে শুয়েও প্রতিনিয়ত রাজবাড়ীবাসীর সুখ-দুঃখের খবর নিচ্ছেন এবং রাজবাড়ীকে বিপদমুক্ত রাখতে নির্দেশনা দিচ্ছেন। প্রতিদিন জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আগত হাজারাে মানুষের ভীড়ে মুখরিত এই ব্যস্ততম রাজবাড়ী শহরের

মানুষকে করােনার ঝুঁকি মােকাবেলায় তার নির্দেশনায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সহ বিভিন্ন ধরণের স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে। শহরের মূল ব্যবসা কেন্দ্র রাজবাড়ী বাজার সহ শহরের গুরুত্বপূর্ণ ২২ টি পয়েন্টে মাইক স্থাপন করে প্রতিনিয়ত স্বাস্থ্যবিধি অনুসরণ এবং সামাজিক নিরাপত্তা নিশ্চিতকরণে জনসাধারণকে সচেতন ও উদ্বুদ্ধকরণের অবিরাম প্রচেষ্টা চলছে। রাজবাড়ী জেলা প্রশাসন, পুলিশ বিভাগ,

স্বাস্থ্য বিভাগ সহ বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠান করোনা মোকাবেলায় যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তাদের সকলের উদ্যোগকে আমরা স্বাগত জানাচ্ছি। একইসাথে করোনায় আক্রান্ত হয়ে রাজবাড়ীসহ সারাদেশে যারা মৃত্যুবরণ করেছেন তাদের সকলের আত্মার শান্তি কামনা করছি এবং পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানাচ্ছি।

আপনারা জাতির বিবেক। এই করোনা সংক্রমনের কারণে বাংলাদেশ যখন নানামুখী সংকটের মুখোমুখি। জাতির সেই ক্রাক্তিলগ্নে বাংলাদেশের চিহ্নিত সাম্প্রদায়িক জঙ্গীগোষ্ঠী এই মাতৃভূমিকে আশান্ত ,অকার্যকর করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। করোনা সংকটে মানুষের পাশে না দাড়িয়ে হেফাজতে ইসলামের নামে স্বাধীনতা বিরোধী সকল অপশক্তি একত্রিত হয়ে দেশব্যাপী সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি করে বাংলাদেশের চলমান অগ্রগতি ও সাফল্যকে কুলষ্ঠিত করতে চায়। আজকে হেফাজত নেতা মামুনুল হকের চরিত্র দেশবাসীর সামনে উন্মচিত হয়েছে। রাজবাড়ী একটি শান্ত জেলা।

এখানকার জনগণ অত্যন্ত শান্তিপ্রিয় । এই শান্ত জনপদকেও হেফাজতীরা অশান্ত করার সুযোগ খুঁজছে। আমরা আপনাদের মাধ্যমে রাজবাড়ীবাসীকে জানাতে চাই, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা কাজী ইরাদত আলী আমাদেরকে নির্দেশনা দিয়েছেন। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নেতৃত্বে রাজবাড়ীর দেশপ্রেমিক সকল রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনসহ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনার সকলশক্তিকে ঐক্যবদ্ধ করে আমরা এই অপশক্তিকে কঠোরহস্তে  মোকাবেলা করব। রাজবাড়ীর ইতিহাস সংগ্রামের ও গৌরবের ইতিহাস। মহান মুক্তিযুদ্ধের ধারক বাহক ও গৌরবের অংশীদার হিসেবে রাজবাড়ীর এই পবিত্র মাটিতে আমরা কোনভাবেই হেফাজতীদের নৈরাজ্য ও তান্ডব সৃষ্টির সুযোগ দিতে পারিনা। আসুন আমরা মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তি ঐক্যবদ্ধ হয়ে ব্যক্তিগত সচেতনতা, স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দুরত্ব বজায় রেখে বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাব থেকে দেশ ও জাতিকে রক্ষা করি এবং সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও জঙ্গীবাদের বিরুদ্ধে সোচ্চার হয়ে তাদের সকল নৈরাজ্যের বিরুদ্ধে রুখে দাড়াই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো খবর
June 2022
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  
© All rights reserved © 2013 Todaybangla24
Theme Customized BY LatestNews