1. [email protected] : editor : Meraj Gazi
  2. [email protected] : admin :
  3. [email protected] : zeus :
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৪:০২ অপরাহ্ন

গোয়ালন্দে যুবলীগ ও ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০১৬
  • ৩৩৬ পঠিত

মো: মাহফুজুর রহমান, রাজবাড়ী টুডে ডট কম:

বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির ২০তম ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও  সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় রাজবাড়ীর গোয়ালন্দে আনন্দ শোভাযাত্রা হয়েছে।

received_991551370991717
মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্দ্যোগে উপজেলা আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় এ শোভাযাত্রা বের হয়।
শোভাযাত্রাটি ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ বাসষ্ট্যান্ড এলাকা থেকে বের হয়ে গোয়ালন্দ বাজার প্রদক্ষিণ করে আনসার ক্লাবে সমবেশ হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সদ্য কেন্দ্রীয় কমিটির নির্বাচিত সাধারন সম্পাদক ওবায়দুল কাদের ও সজিব ওয়াজেদ জয়ের ছবি সংবলিত বিভিন্ন ধরনের ব্যানার ফেসটুনে বর্নাঢ্য র‌্যালী সাজিয়ে ব্যান্ড সংগীতের তালে তালে নেচে গেয়ে যুবলীগ-ছাত্রলীগ নেতা কর্মীরা একাকার হয়ে পরে।
গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নূরুল ইসলাম মন্ডলের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নূরুজ্জামান মিয়া।
এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুর জব্বার, গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী মোল্লা, সাংগঠনিক সম্পাদক মো: হাবিব রেজা টুটুল প্রমুখ।
গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম মন্ডলের নেতৃত্বে আনন্দ শোভাযাত্রায় উপজেলা যুবলীগের সভাপতি মো: ইউনুছ আলী মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু , ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সুজ্জল, পৌর যুবলীগের সভাপতি শেখ সোহেল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম বাতেন এর নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: আসাদুজ্জামান চৌধূরী, পৌর ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম সহ প্রমুখ।
গোয়ালন্দ উপজেলাধীন ছোট ভাকলা, উজানচর, দৌলতদিয়া, দেবগ্রাম ও পৌর সভার সকল আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও মহিলা আওয়ামীলী সহ বিভিন্ন ইউনিয়ন ওয়ার্ডের যুবলীগ-ছাত্রলীগের ৪সহস্রাধিক নেতা কর্মীরা বর্নাঢ্য আনন্দ শোভাযাত্রায় অংশ গ্রহন করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো খবর
November 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
© All rights reserved © 2013 Todaybangla24
Theme Customized BY LatestNews