1. [email protected] : editor : Meraj Gazi
  2. [email protected] : admin :
  3. [email protected] : zeus :
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
রাজবাড়ীতে বড় পর্দায় দেখানো হবে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান বর্নাঢ্য আয়োজনে জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন বিদেশী পিস্তলসহ সন্ত্রাসী দুল্লা গ্রেফতার গ্লোবাল টেলিভিশন ভবনে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত রাজবাড়ী সদরে ১০ কৃষক পেলো পাওয়ার টিলার চালিত সিডার সদর উপজেলা মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা মিথ্যা মামলা প্রত্যাহার ও রাজবাড়ী ইসকন মন্দিরের প্রবেশ পথ খুলে দেওয়ার দাবিতে সাংবাদিক সম্মেলন সীতাকুণ্ডে বিস্ফোরণে আহতদের পাশে সংগীত শিল্পী ফারদিন পাংশায় স্বপরিবারে হত্যার উদ্যেশ্যে গভীর রতে বসত ঘরে অগ্নিসংযোগ

গোয়ালন্দের পদ্মার মোড় এলাকা থেকে ৭০লিটার বাংলা মদসহ গ্রেফতার ১-আসল মালিক কে?

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯৫ পঠিত

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টুডে: ঢাকা-খুলনা মহা-সড়কের রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা শহরের পদ্মার মোড় এলাকায় অভিযান চালিয়ে  ৭০ লিটার মদসহ শেখ তাহের (৫৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। সেই সাথে মদ সরবরাহের কাজে ব্যবহৃত একটি অটোরিকশাও জব্দ করেছে র‌্যাব।

গ্রেফতারকৃত শেখ তাহের উপজেলার হাজী গফুর মন্ডল পাড়ার মৃত শেখ হাছেনের ছেলে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সিনিয়র সহকারি পরিচালক দেবাশীষ কর্মকার জানান, ০১ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী দেশীয় মদ এর চালান নিয়ে গোয়ালন্দ উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের সংলগ্ন পদ্মার মোড় এলাকায় অবস্থান করছে। ওই সংবাদের প্রেক্ষিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে শেখ তাহের কে ৭০ লিটার দেশীয় মদ সহ গ্রেফতার করে। এসময় মাদক সরবরাহ কাজে ব্যবহৃত ১ টি অটো রিক্সা জব্দ করা হয়।

এছাড়াও এর আগেও র‌্যাব দৌলতদিয়া থেকে সিআইডি ৪০০,ডিবি৩০০লিটার সহ বিভিন্ন সময় বাংলা মদ সহ কয়েকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ছিল। কিন্ত এই বাংলা মদ তাদের কাছে কোথা থেকে আসে এমন প্রশ্ন তো আসতেই পারে…? এই প্রশ্নের জবাব আজও পাওয়া যায়নি!!!

গোয়ালন্দ বাজারের আড়তপট্টি এলাকার রণজিত সরকারের মদের দোকান রয়েছে সুত্র মতে ঐ দোকান থেকেই এই অবৈধ মদ বিক্রি বরা হয়।যদিও লাইসেন্সধারী ৩৯৭/৪০০জনের কাছে মদ বিক্রির কথা থাকলেও তা মানা হয় না।এর বাইরে দৌলতদিয়া যৌনপল্লীসহ শহরে অবাধে মদ বিক্রি করা হচ্ছে। উঠতি বয়সী যুবকরা এখন নিয়মিত মদ সেবন করছে। বিভিন্ন মুদি দোকান, সেলুন, এমনকি বাড়িঘরেও মদ বিক্রির অভিযোগ রয়েছে। এ কারণে প্রতিনিয়ত  গোয়ালন্দ উপজেলার বিভিন্ন এলাকায় অপ্রীতিকর ঘটনা ঘটছে অতিতে বা এখনো ঘটছে।

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার আড়তপট্টি এলাকা থেকে দেশি মদের দোকানটি অন্যত্র সরিয়ে নিতে এর আগে ২০১৭ সালের ৬ সেপ্টেম্বর মানব বন্ধনের মাধমে তিন মাসের আলটিমেটাম দিয়েছিল এলাকাবাসী। অন্যথায় ওই দোকানে তালা ঝুলিয়ে দেওয়ার ঘোষণাও দেওয়া হয় মানব বন্ধন থেকে।কিন্ত অদৃশ্য কারনেই সেটি আজও হয়নি।প্রতি নিয়ত এভাবেই র‌্যাব,পুলিশ সহ মাদকদ্রব নিয়ন্ত্রণ কারী সংস্থার বাহীনির হাতে মাঝে মধ্যেই অবৈধভাবে বহন করা মদ উদ্ধার হচ্ছে।

আজকের ৭০লিটার মদ উদ্ধারের ঘটনায় গোয়ালন্দঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো খবর
July 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  
© All rights reserved © 2013 Todaybangla24
Theme Customized BY LatestNews