1. [email protected] : editor : Meraj Gazi
  2. [email protected] : admin :
  3. [email protected] : zeus :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:১০ পূর্বাহ্ন

ডিভোর্সী নারীকে বিয়ে করেছি-কোন অন্যায় করিনি-স্বেচ্ছাসেবকলীগ নেতা শাহিন

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১৩৩ পঠিত

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টুডেঃ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি শাহিন শেখের বিরুদ্ধে ৩ সন্তানের জননী অন্যের স্ত্রীকে ফুসলিয়ে ভাগিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।অভিযোগ অ-স্বীকার করে শাহিন বলেন আমি একজন অসহায় ডিভোর্সী নারীকে বিয়ে করেছি,কোন অন্যায় করিনি।তাকে ভাগিয়ে নেওয়ার কোন প্রশ্নই উঠেনা।কারণ আমাদের বিয়ের ৫মাস আগেই আমার স্ত্রী তার প্রথম স্বামীকে তালাক দিয়েছেন।তার তালাক হওয়ার ৫মাস পরে আমি তাকে বিয়ে করেছি।

শাহিনের স্ত্রীর প্রথম স্বামী রবিবার দুপুরে শাহিন শেখ ও তার দুই সহযোগীর বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্ত শাহিন শেখ দৌলতদিয়া ফেলু মোল্লা পাড়ার মৃত আক্কাছ শেখের ছেলে। এ ঘটনায় একই গ্রামের আকবর সরদারের ছেলে হারেজ সরদার ও জনৈক জিয়া শাহিন শেখের সহযোগী ছিল বলে অভিযোগে উল্লেখ করা হয়। গত শনিবার (৫ নভেম্বর) বিকালে দৌলতদিয়া বাজার এলাকা হতে ওই ৩ সন্তানের জননীকে ফুসলিয়ে নেয়ার এ ঘটনাটি ঘটে বলে অভিযোগে উল্লেখ করা হয়। সে স্থানীয় এক প্রাইভেটকার চালকের স্ত্রী।

রাজবাড়ী বিডি নামক একটি অনলাইন পতিকায় দেওয়া সাক্ষাৎকারে ভুক্তভোগী ওই স্বামী জানান, শাহিন শেখ তার স্ত্রীকে বিভিন্ন সময় প্রেম ভালবাসার প্রস্তাব সহ কু-প্রস্তাব দিত। আমাকে জানানোর পর আমি তার প্রতিবাদ করায় আমাকে প্রানে মেরে ফেলার হুমকি দেয় শাহিন। দলের পদ-পদবি থাকায় সে এলাকায় প্রচন্ড দাপট দেখিয়ে চলে।শনিবার বিকাল ৫ টার দিকে আমার স্ত্রী বাড়ীর সামনে ফুসকা খেতে গেলে শাহিন শেখ ও তার দুই সহযোগী তাকে ফুসলিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। শাহিন শেখ আমার স্ত্রীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে এবং তার নিকট থেকে দেড় লক্ষ টাকা, স্বর্ণের কানের দুল, চেইন ও চুড়ি নিয়ে গেছে। আমি যোগাযোগ করলে, ওইদিন রাত ৯ টার দিকে শাহিন তার মোবাইল নাম্বার থেকে আমাকে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ এবং আমাকে খুন জখমের হুমকি প্রদান করে। পরবর্তীতে শাহিন আমাকে এবং আমাদের তিন কন্যাকে মেরে ফেলার ভয় দেখিয়ে কাবিন নামায় জোরপূর্বক আমার স্ত্রীর স্বাক্ষর নিয়েছে বলে শুনেছি। কিন্তু আমার স্ত্রীর সাথে আমার কোনরুপ ডিভোর্স হয়নি। আমি আমার স্ত্রীকে ফেরত চাই।

এ প্রসঙ্গে অভিযুক্ত স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহিন শেখ দাবি করেন, ৫ মাস আগে আমার নববধু ও তার প্রথম স্বামীর মধ্যে ছাড়াছাড়ি হয়েছে। আমি তাকে ভালোবেসে বিয়ে করেছি।কোন অন্যায়-অপরাধ করিনি। এখন নতুন স্ত্রীকে নিয়ে ঢাকায় ঘুরতে আসছি।দ্রুতেই রাজবাড়ীতে ফিরব। আমার বিরুদ্ধে হুমকি-ধামকি ও মাদক সংশ্লিষ্টতার অভিযোগ সঠিক নয়।আমার বিরুদ্ধে তারা অপপ্রচার চালানো হচ্ছে।যারা আমার বিরুদ্ধে অপপ্রচার করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

শাহিনের স্ত্রী মোছাঃ বন্যা আক্তার জানান, প্রথম স্বামী তুহিন মোল্লাকে জুন মাসের ৬তারিখে কোট থেকে তালাক দিয়েছেন।তালাক দেওয়ার কারণ প্রতিদিন ঝগড়া হতো।যে কারনে তিনি তুহিনকে তালাক দিয়ে শাহিনকে বিয়ে করেন।শাহিন আমাকে কোন রকম জোর করে নাই।আমার ইচ্ছেতেই আমি তাকে বিয়ে করেছেন।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, ভুক্তভোগী স্বামীর লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো খবর
November 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
© All rights reserved © 2013 Todaybangla24
Theme Customized BY LatestNews