1. [email protected] : editor : Meraj Gazi
  2. [email protected] : admin :
  3. [email protected] : zeus :
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৭:১৫ অপরাহ্ন

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে উপ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক  নির্বাচিত রাজবাড়ীর রেজাউল

নিউজ ডেস্ক
  • প্রকাশিত : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৪১৯ পঠিত

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টুডেঃ  গত ৩১ শে জুলাই রোজ রবিবার বাংলাদেশ ছাত্রলীগ পূর্নাঙ্গ কমিটির শূন্য পদ পুরণে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয়  সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষরিত এক তালিকা প্রকাশ করে বাংলাদেশ ছাত্রলীগ।

এ কমিটিতে  উপ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নির্বাচিত হোন মোঃ রেজাউল করীম।  তিনি বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাথে দীর্ঘ দিনের সক্রীয় নেতা ।

দুঃসময়ের এ ত্যাগী নেতা মাধ্যমিক বিদ্যালয়ের ওয়ার্ড ছাত্রলীগের নেতৃত্ব থেকে শুরু করে, বৃহত্তর ফরিদপুরের পলিটেকনিক ইনষ্টিউট,  রাজবাড়ী জেলা ছাত্রলীগের নেতৃত্ব ও বিশ্ববিদ্যালয় পর্যন্ত দীর্ঘ ১৫ বছর রাজপথে থেকে ছাত্রলীগ সংগঠিত করতে এক নিরলস পরিশ্রমী ছাত্রনেতা হিসাবে কাজ করে যাচ্ছেন আজ অবদি।

যার পুরা নাম মোঃ রেজাউল করীম গ্রাম – জালদিয়া (বালুচর) ইউনিয়ন – সুলতানপুর উপজেলা, রাজবাড়ী সদর, জেলা রাজবাড়ী। বাবা মোঃ খালেক মুন্সী বাবু যিনি রাজবাড়ী সদর উপজেলা আওয়ামীলীগ সুলতানপুর ইউনিয়ন শাখার প্রচার প্রকাশনা সম্পাদক।  এ আওয়ামী পরিবারের সন্তান হিসাবে রেজাউল করীম এলাকার বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সক্রিয়,।  সকল মানবিক কাজে সকলের নিকট অত্যান্ত জনপ্রিয়।

ছাত্রলীগের কেদ্রীয় কমটির এ পদ পাওয়ায় তিনি অগ্রনীবার্তার এক সাক্ষাৎকারে বলেন,  বাংলাদেশ ছাত্রলীগের জন্য আমি কাজ করছি করে যাচ্ছি যাব  যাব সারাজীবন,  আমি শ্রদ্ধার সাথে স্মরন করছি হাজার বছরের শ্রেষ্ঠবাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ জাতীয় চার নেতা ও বঙ্গবন্ধু পরিবারের নিহত সকল শহিদদের প্রতি, অভিনন্দন মাননীয়  প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আপা ও তাহার ছাত্রলীগের দুই সোনালী অর্জন সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও কেন্দ্রীয় ছাত্রলীগের  বিপ্লবী সাধারন সম্পাদক আমার আশ্রয়স্হল দিক নির্দেশক লেখক ভট্রাচার্য দাদা, যারা আমাকে আমার কাজ কে আরো প্রসারিত করতে উপ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নির্বাচিত করেছেন।

তবে আমি আমার সকল শুভাকাংখীদের বলব আগষ্ট মাস শোকের মাস এ মাসে আমরা জাতির পিতা সহ জাতির  শ্রেষ্ঠরসন্তানদের হারিয়েছি, তাই শোকের মাসে আমাকে নিয়ে কোনরুপ শুভেচ্ছা পোষ্ট বা আনন্দ করা থেকে বিরত থাকতে অনুরোধ করছি। আমি

ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার রাজবাড়ী জেলার সকল সিনিয়র নেতাদের যারা আমাকে সাথে পাশে থেকে পরামর্শ দিয়েছে, আরো কৃতজ্ঞতা আমার সকল শুভাকাংখী বন্ধু বান্ধব ও সহকর্মীদের যাদের আপ্রান ভালোবাসা আমাকে কাজের উৎসাহ দিয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই জাতীয় আরো খবর
November 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
© All rights reserved © 2013 Todaybangla24
Theme Customized BY LatestNews